Refund Policy
যেহেতু আমরা Authorized Seller, তাই যেকোনো সমস্যায় কি করব সেটা ক্লিয়ার রাখা জরুরী।
Purchase
- আপনাকে প্রথমে Pay করে প্রোডাক্ট নিতে হবে। ট্রাষ্ট ইস্যু হলে Bkash official কমিউনিটি, ওয়েবসাইট, পেইজ ভালোভাবে চেক করে ঠান্ডা মাথায় চিন্তা করুন।
- সাধারনত আমরা পেমেন্ট করার পর ইনষ্ট্যান্ট 24 ঘন্টা প্রোডাক্ট ডেলিভারি করে থাকি , তবে কিছু কিছু প্রোডাক্টের ক্ষেত্রে মিনিমাম 24 ঘন্টা থেকে ম্যাক্সিমাম 48 ঘন্টা সময় দিতে হবে।
Refund Policy
- যেকোন প্রোডাক্ট ডেলিভারির পর রিফান্ড প্রযোজ্য নয়, আবার বলছিঃ~ অর্ডার কনফার্ম কিংবা ডেলিভারি কনফার্ম হওয়ার পর কোন প্রকার রিফান্ড প্রযোজ্য নয়। কেবলমাত্র ডেলিভারি দিতে ব্যর্থ হলেই রিফান্ড প্রযোয্য হবে। কখনো কোন রিফান্ড এপ্রুভ হলেও সেটা সিষ্টেম থেকে প্রসেস হতে মিনিমাম ২৪ ঘন্টা এবং ম্যাক্সিমাম ৭ দিন সময় লাগতে পারে ।
- পারচেজ করার পর ভবিষ্যতে যদি কোন প্রোডাক্টে সমস্যা হয়, তাহলে Bkash আপনাকে ফুল ওয়ারেন্টি করবো, এক্ষেত্রে কিছু প্রোডাক্ট ওয়ারেন্টি করার জন্য নির্দিষ্ট সময়সীমা আছে সেই সময় সীমা পার হলে আমরা ওয়ারেন্টি করতে পারবো না, অথবা সময়সীমার মধ্যে থেকেও যদি আমাদের ডেলিভারির সাথে দেয়া কোন রুলস ভঙ্গ করা হয় যেমনঃ- পলিসি ভায়োলেশন এই টাইপ ইত্যাদ্ সেক্ষেত্রেও আমরা ওয়ারেন্টি করতে ব্যর্থ হবো।
- ওয়ারেন্টির ক্ষেত্রে যদি নতুন করে আপনার প্রোডাক্ট দেওয়াও সম্ভব নাও হয় তাহলে আপনি Bkash ওয়েবসাইট থেকে অন্য যেকোনো আরেকটি প্রোডাক্ট নিতে পারবেন। শুধু মাত্র একটিই প্রোডাক্ট নিতে পারবেন। তবে আবার বলছি, কোন প্রকার মানিব্যাগ গ্যারান্টি আমাদের কোন প্রোডাক্টে নেই।
Exchange
- শুধুমাত্র আমরা কোন প্রোডাক্ট দিতে ব্যর্থ হলে সমপরিমাণ টাকা বা অন্য যে কোন প্রোডাক্ট দিতে বাধ্য থাকিব।
- এক প্রোডাক্ট কিছুদিন ব্যবহার করে অন্য প্রোডাক্ট এর সাথে এক্সচেঞ্জ করা যাবে না। হ্যা! কেও যদি ১২ ঘন্টার মধ্যে জানায় যে, ভুলে প্রোডাক্ট নিয়ে ফেলেছে এখন চেঞ্জ করে অন্যটা নিবে, সেক্ষেত্রে আমরা এতটুকু কন্সিডার করার বেষ্ট ট্রাই করবো। তাছাড়া আমাদের যেকোনো প্রোডাক্টে খুবই কম সময় সমস্যা পেয়েছি এবং সমস্যা হলেও সেটা সাধারনত আমরা ওয়ারেন্টি করে থাকি।